নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
জাতীয় পরিচয়পত্র ও সৌদি আরবের ভিসাযুক্ত পাসপোর্ট নিয়ে রোহিঙ্গা নারীসহ আটক ৪

জাতীয় পরিচয়পত্র ও সৌদি আরবের ভিসাযুক্ত পাসপোর্ট নিয়ে রোহিঙ্গা নারীসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদক:

আকবরশাহ থানার অভিযান চালিয়ে জাতীয় পরিচয়পত্র ও সৌদি আরবের ভিসাযুক্ত পাসপোর্টসহ ৩ জন রোহিঙ্গা নারীসহ ৪ জনকে আটক করে পুলিশ।

শুক্রবার (২১ এপ্রিল) অনুমান ১টা ৪০ মিনিটের দিকে তাদের কে আটক করা হয়।

আকবরশাহ থানার ওসি বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পশ্চিম পার্শ্বে রাস্তার উপর সিটি গেট চেকপোস্টে তল্লাশি কার্যক্রম পরিচালনাকালে আকবরশাহ থানা পুলিশ কর্তৃক আইনের সাথে সংঘাতে জড়িত রোহিঙ্গা শিশু সামিরা আক্তার প্রঃ সমিরা ও তাসমিন আক্তার নওসিন আরা এবং মোঃ এরশাদ ও দিলদার বেগম নামীয় ০৩ জন বাস্তুচ্যুত মিয়ানমার নাগরিকসহ মোট ০৪ জনকে আটক করা হয়। তাদের ০৩ জন রোহিঙ্গা হিসেবে স্বীকার করলেও অপর একজন নিজেকে বাঙালী দাবী করে।

এসময় তাদের নিকট হতে ০২টি বাংলাদেশী পাসপোর্ট, ০২টি জাতীয় পরিচয়পত্র, ০২টি অনলাইন বিমান টিকেট, ০২টি ভিসা কপি, ০২টি স্মার্ট ফোন উদ্ধার করা হয়।

আটককৃতরা নিজেদেরকে ঢাকা জেলার আশুলিয়া থানা এলাকার অধিবাসী পরিচয় দিয়ে মিথ্যা তথ্য প্রদানের মাধ্যমে বাংলাদেশী জাতীয় পরিচয়পত্র ও পাসপোর্ট সৃজন করত: সৌদি আরবের ভিসা সংগ্রহ করে সৌদিআরব যাওয়ার প্রাক্কালে তাদের আটক করা হয়। গত ২১ এপ্রিল, তাদের Emirates airlines এর ফ্লাইট যোগে সৌদি আরব যাওয়ার জন্য নির্ধারিত ছিল।

গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা জোরপূর্বক বাস্তুচ্যুত মিয়ানমারের নাগরিক (রোহিঙ্গা) হিসেবে বাংলাদেশে আশ্রিত এবং কক্সবাজার জেলার উখিয়া থানাধীন রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা। অজ্ঞাতনামা ব্যক্তিদের সহযোগিতায় জাল-জালায়াতির মাধ্যমে ভুয়া ঠিকানা ব্যবহার করে বাংলাদেশী পাসপোর্ট, সৌদি আরবের ভিসা, ইমিগ্রেশন কার্ড ইত্যাদি সংগ্রহ করে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com